আমি চিরতরে যাবো চলে
শত দু:খ বুকে লয়ে
তবু যেন মোর সেই মানুষটা
ভুল নাহি বোঝে মোরে,
যাকে সব দিয়েছি উজার করে
ভালবাসা বুক ভরে।


ওরে কই, কই তোরা তার খেলার সাথী
একবার কাছে আয়,
ভাল করে তাকে বুঝিয়ে বলিস
সে যেন না নিয়ে যায়।
সময় আমার নেই তো বেশি
বলবারও নেই বাকি,
একটাই শুধু স্বাধ ওপারে- দুজনে
একসাথে যেন থাকি।


অনেক দিন পর ফিরে এলাম বন্ধুরা ভাল আছেন েতা সবাই? আমার পাতায় আসবেন।