৷ দখিনের বারান্দা নামে আমার একটি কবিতার বই বেরিয়েছে। আলপনা প্রকাশনী। বই মেলার স্টল নং ৮১। নজরুল মঞ্চের কাছে। আমন্ত্রণ রইলো ৷


সুন্দরতা কেবলি এক অন্ধকার গুহা
দুর্বার টেনে নেয় বিনাশের ছায়া।
আত্মার গতি সর্পিল চলে অধ:পাতে
ভালোবাসা মাদক, রূপের সম্মোহণে।


কেবলি এক অতল গহবর ভালোবাসা
গলায় ঝোলানো লকেট, গতিময় ক্রীড়া।
কথার বর্ষণে ফেনায়িত জলরাশি
মনে ভাসে আরো মেঘ, বর্ষণ হয়নি।


বার বার প্রতিবার রূপের ছলনায়
প্রবেশ করি গুহায় হতাশ যোদ্ধার ন্যায়।
লক্ষ্যহীন ক্রীড়ার ভেতর প্রবেশ করি
যদিও জানি,  কখনো হবো না জয়ী ।।