আবারো ভুল !
আহম্মেদ রফিক


আবারো ভুল !
নিয়ত অভিযোগে পুড়ছি আমি ।


তোমার নজরে যে ফুল ফুটে,
কিছু স্বপ্ন ধার দেবার মত...
কেন তবে গুটিয়ে রাখো ?
কৃপার পরিধি বেয়ে নেমে যাই অধস্তন !


আবারো ভুল !
নিয়ত অসাবধানতার বেড়াজালে বন্দী,
তোমাকে দেখে সব উলটপালট হয়ে গেছে ।