হটাত কালবৈশাখীর ছোবল!
বিকট শব্দ উড়ে গেল বিশ্বাসের চালা,
আমি তখন ব্যল্কনিতে ফুলের মত গুছিয়ে নিয়েছি
তোমার প্রিয় পোশাকগুলি।


ঝড়টা থামলো যখন-
কুড়িয়ে নিলাম ছিঁড়ে যাওয়া দুর্বল বোধ,
পরাজিত ভূলুণ্ঠিত তুমি অসহায়
দুমড়ে মুচড়ে যাওয়া অহমিকার বসন।


আর এখন কাতাকুতু খেলছে
বিষাদের সেই ক্ষণ গুলো।
০১/০৪/১২