।।১।।
নেমেছে হিম
এবারো ফুটবে কি
ঘোড়ার ডিম


।।২।।
সত্য তাই
হাজারো বার শোনা
মিথ্যেটাই


।।৩।।
অশ্বডিম
পাড়তে অশ্বিনী
ধরেছে ঝিম


।।৪।।
আমলা চাই
মামলা দিতে লাখো
কামলা চাই


।।৫।।
ঘটিয়ে দাও
ঘটনা না ঘটুক
রটিয়ে দাও