ঘৃনা গুলোকে আলাদা
রাখার চেষ্টা করছি
ভালোবাসার সংস্পর্শে
যেন তারা তরল না
হয়ে উঠে,
তাদের মৌলিক চাহিদা গুলো
ঠিক ঠাক মত পূরন করছি
সকাল, বিকাল, রাত
তিন বেলা খেতে দেই
খেতে দেই,
তোমার অমার্জনীয় অভ্যাস, ঘ্যানঘ্যানানি_,


সকালে চা এর সাথে দু চামুচ
অযথা কথাবলা না হলে
তো চলেই না
তারা গোসল সারে
অযথা আবদার দিয়ে
আর ঘুমুতে যায় ন্যকামি সংগীত শুনে
না হলে ,
তোমার বদ অভ্যাস দিয়ে ধুন্দুমার উৎসব চলে .......


আমার ঘৃনা গুলো
বহাল তবিয়তে
ভালোই আছে,
খাচ্ছে ,ঘুমুচ্ছে ,এটো করছে ।