আমি ডায়রীর পাতা জমাচ্ছি
একটা একটা করে
এক ভ্যালেনটাইনে
সব তোমাকে দিয়ে দেব ।


কিছু পাতা  হয়তো কুঁচকানো থাকবে
কিছুই করার নেই
ও গুলো দুঃখি পাতা ।


কিছু পাতা টানটান
ও গুলো সুখি পাতা
কিছু পাতা রাত জাগা ,
তোমার কথা চিন্তা করে
কালষিটে পরে গেছে।
কিছু পাতা পুড়ে গেছে
তোমার অপেক্ষায় ।


আমি ডায়রীর পাতা জমাচ্ছি
এক ভ্যালেনটাইনে
সব তোমাকে দিয়ে দেব ।


কিছু পাতা পাঁচ রংআ
ওগুলো শুধু তোমার হাসি দেখেছে
লজ্ঞা পাওয়া পাতা গুলোতো ছুঁয়ে দিলেই নুয়ে পড়ে
তোমার কান্না জমাতে .......তাই কিছু পাতা সাদা ।


কিছু পাতা খালি রেখেছি
তোমার আমার না বলা কথা গুলোর জন্যে.........


আমি ডায়রীর পাতা জমাচ্ছি
এক ভ্যালেনটাইনে
সব তোমাকে দিয়ে দেব ।


happy valentines day