ধর, তোমার হাত
আমি চেয়ে নিলাম
একটি রাতের জন্যে


তুমি রাজি হলে না
একটি রাতের জন্য
আমি বললাম ,কি বা হবে
শুধু তো একটি রাত


একটি রাতে.........কি বা হবে বলো
আমি তো স্বর্ণকার নই
এক রাতে বাধিয়ে নেব, নিজের জন্য
অথবা কলংক রটাবো.........অসূচিতার



আমি শুধু একটি রাত চাইছি
মেহদী আঁকা কোমল পেলব
মাঝে মাঝে ঘ্রাণ নেব
বুকের মাঝে নিজের করে।


আমি শুধু একটি রাত চাইছি
বুকের মাঝে নিজের কাছে।