আকাশী মনে কোরো
কোনো দুপুরে
নেয়ে এসে
যখন চুল শুকাও
তখন ভেবো আমার কথা
বেশীক্ষনতো নয় 2-1 মিনিট


তুমি সুন্দর বলাতে
ভেংচি কেটেছিলে
মনে কোরো 2-1 মিনিট
তোমার আমার রিকশায় চড়া
2-1 মিনিট
সময়গুলো এক রাএিরে
জমিয়ে চিন্তা কোরো
2-1 মিনিট ।


বেশীতো চাইনি
কত সময়তো
ঝরে যায়
উড়ে যায়
হারিয়ে যায়
নিজের মত,খুব নীশিতে
মনে কোরো 2-1 মিনিট ।