প্রিয়
আকাশী


আকাশী আবার
কবে দেখা হবে
হাতের কুনুইয়ের চামড়া সামান্য ছিড়ে গেছে
আর হাটুর বাটিটা লড়ে গেছে
তোমার বড় ভাইকে
বরং বিদেশ পাঠিয়ে  দাও


তুমি আর আমি
বটতলায়  নিশ্চিন্তে
বসতে পারব
ফুচকা খাব
সাথে আইসক্রিম
তোমার বড় ভাই
ওকে বিদেশ পাঠানোই
ভালো
আর তোমার মাকে
বাংলা সিনেমার
মত
মাথায় বাড়ি
মারতে হবে
তাহলে,তিনি আমায়
সহজে চিনবেন না


তোমার বাবা তো
আমার  অবস্থান
তোমার পাশে
তাই সহ্য করতে
পারেন না


তোমার পুরো পরিবার
আমায় দেখে উৎতজিতহয়ে যায় কেন
সেটা মনে হয় না কখনো বের করতে পারবো


তোমার কথাতো
বললাম না
চিমটির দাগ এক হপ্তা হয়ে গেল.......এখনো যায়নি


আজ রাখি,ভালো থেকো,তাড়া তাড়ি উত্তর দিও


ইতি
তোমারই প্রিয় ......