প্রিয় লালী


জানি তুমি লালী
বললে রাগ করো
কিন্তু ,এটাই আমার প্রিয় নাম
তুমি চাও না চাও
আমার ভাই তোমার পা ভেঙেছে
কম বদলাতো তুমি নাওনি ..........প্রিয়তম লালী


সবাই নয় অন্তত
একজন তোমায় পছন্দ করে লালী
আমার বিড়ালটার কথা তুমি ভূলে গেলে


বটতলার কথা বলছো
বিলতো আমাকেই দিতে হয়


সবচেয়ে  পছন্দের পাঞ্জাবী
তুমি হারিয়ে ফেললে
চিমটি তোমার পাওনা ছিল


আজ রাখি
ভালোবাসা নিও,প্রিয়তম
লালী,লালী, লালী


তোমারই আকাশী


rahagir@yahoo.com