হা,আমি বলছি
এদিকে তাকাও
না,এই দিকে নয়
এদিকে
আমার দিকে
আমার হাতে তোমার নিষ্পেষিত আঙুল
অধীর ঠোঁটে ছুম্বন একে দেয়ার
অধিকার  শুধু আমারই
হ্যা, এদিকে তাকাও
আমার দিকে......
পৃথিবীর সকল মিথ্যের মাঝে
আমি তোমার জন্যে
একমাত্র সত্য ......নারী ।