একটা হিজিবিজি
আকার চেষ্টা করছি
হাতে কলম
সাথে সফেদ রঙের প্যাড
আকঁতে চাচ্ছি
জমকালো হিজিবিজি
বের করতে চাচ্ছি নতুন প্যার্টান
নতুন আঙ্গিকে
আকঁতে চাচ্ছি
বোশখী ঝড়
দীঘল বক্র রেখা গন্তব্যহীন
কিন্তু হচ্ছে না
এলোমেলো প্যার্টানগুলো
হয়ে যাচ্ছে
তোমার চোখ,নাক , থুতনি
রাঙা গালে জমানো লাজ
তোমার ঠোঁটের কাব্যিক হাসি
অথবা অভিমানী খোঁপা ।