সবার যেন কোথাও যাবার তাড়া
হয়তো যেতে হবে বলেই যাচ্ছে ..................কে জানে ?


------------------------------------------------------------


"ভালোবাসা যখন ছুঁয়ে যায়
পড়ন্ত বেলা বলে কিছু থাকেনা
থাকে শুধু মধ্য গগনে গনগনে সূর্য আর টাটকা দুপুর"