তোমার বুলবুলির  মতো ঠোঁট
আমার আনচান পরান
তোমার বুলবুলির  মতো ঠোঁট
আমার প্রবল তৃষ্ণা
হিটস্ট্রোক তাই রোমান্টিক অনুষঙ্গ ।


------------------------------------------------------------
আলাদীনের চেরাগ
গ্রীষ্ম কালে কাজে আশে ভালো
তিনটি ইচ্ছাই  তোমাকে চুম্বন করার
এই সূর্যের নিচে
তৃষ্ণার্ত ঠোঁট
হিটস্ট্রোক তাই রোমান্টিক অনুষঙ্গ