এ কেমন বর্বতার কথা
শুনালে যখন তুমি, বুকে পাই ব্যথা।
      হই নির্বাক ভাষাহীন
মানুষ আমরা বলতে লাগে যে ঘিন্।


      এ কলঙ্ক যে মানবতার
ধর্ষিত অবোধ শিশু ঘৃণ্য পাপাচার।
      শুনি এই পশু বানরের
জন্মান্তর রূপ নাকি এই মানুষের।


      শুনিনি এমন যৌন খেলা
কিভাবে হবে এ কুঁড়িদের পথ চলা।
      এ ঘৃণ্য নারকীয় যৌনতা
এ কি মানব পূর্নজন্মান্তর বারতা ?


      ভাবি, মানব হেথা স্বর্গ গড়ুক
ক্রমশ হচ্ছে নরক মন্ডিত ভূলোক।
      হাসিতে ভরুক কচি মুখ
এসো না হয় সে আলাদিনের প্রদীপ।
  
      ইশ্বর আল্লাহ আর যিশু
একদম চুপচাপ বলে না যে কিছু।


  মিমির একটি পোষ্ট অবলম্বনে
     নির্মম ঘটনার আলোকে
      এপ্রিল ২০, ২০১৩