অরুন কারফা এক জাত কবি
মুহূর্তে লিখে কবিতা কাব্য ছবি;
এতই তাঁর শব্দ ছন্দ ভান্ডার
কারো সাথে তুলনা নেই যে তাঁর।


কবিতা আসরে বড়ো মনোযোগ
মুহূর্তে করেন ঠিক ভুল চুক;
কবিতা তাঁর কাব্যিকতায় ভরা
নব নব চিন্তা ভাবনায় গড়া।


কবিতায় পাই যার পরিচয়
ধরায় সে মানব এখনো হয়;
যদিও দেখেনি তাঁকে এ বাস্তবে
বড়ো সুশীল মানব অনুভবে।


বলি আমি কবিতার অভিধান
সহস্র বর্ষে আসেন একখান।