মা গো.....
তোমার ভালোবাসার কাছে.....
সব ভালোবাসা তুচ্ছ.....
মা গো.....
ওরা কেউ
ভালোবাসোতে জানে না.....
ওরা যে ভালোবাসার মূল্য
বোঝে না.....
ওরা ভালোবাসার জন্য স্বার্থ
খুজে.....
মাগো.....
তোমার কি স্বার্থ আছে বলো.....
তুমি তো কোন স্বার্থ খুঁজো না.....
তুমি শুধুই যে ভালোবাসোতে জান
মা গো......
তোমার ভালবাসা যে অতুলনীয়.....
মা গো তোমায় বড় ভালোবাসি.....