সব কিছুর উপরে সঙ্গীত, এবং তার জন্য আমি বাতাসে
অড মোর অস্পষ্ট এবং আরও দ্রবণীয় পছন্দ করি , তাতে ওজন বা ভঙ্গি ছাড়াই। আপনাকে অবশ্যই যেতে হবে না কিছু ভুল ছাড়াই আপনার শব্দ চয়ন করুন: ধূসর গানের চেয়ে প্রিয় আর কিছুই নয় যেখানে সিদ্ধান্তহীনতার সাথে সুনির্দিষ্টভাবে যোগ দেয়। এটা ঘোমটার আড়ালে সুন্দর চোখ, এটা প্রশস্ত দিনের আলো মধ্যাহ্নে কাঁপছে, এটা, একটি উষ্ণ শরতের আকাশ, উজ্জ্বল তারার ঝাঁঝালো নীল!



কারণ আমরা এখনও সূক্ষ্মতা চাই,
রঙ নয়, শুধু সূক্ষ্মতা চাই!
উহু !
স্বপ্নের কাছে স্বপ্ন আর শৃঙ্গে বাঁশি !
 
খুনের বিন্দু থেকে সবচেয়ে দূরত্ব থেকে পালিয়ে যান,
নিষ্ঠুর আত্মা এবং অপবিত্র হাসি,
যা আজুরের চোখকে কাঁদায়,
এবং এই সমস্ত কম রান্না করা রসুন!


বাগ্মীতা নিন এবং এর ঘাড় মুড়ুন!
আপনি ভাল করবেন, শক্তি প্রক্রিয়ায়,
রিমকে একটু শান্ত করতে।
আমরা যদি এটির জন্য সতর্ক না থাকি তবে এটি কতদূর যাবে?


কে বলবে রিমের অন্যায়!
কোন বধির শিশু বা পাগল নিগার
আমাদের এই এক পয়সার গহনা নকল করে
ফাইলের নীচে যা ফাঁপা এবং মিথ্যা শোনায়?


সঙ্গীত, আবার এবং সবসময়!
আপনার শ্লোক হতে পারে দূরে উড়ে যাওয়া জিনিস
যা এক মনে হয়
অন্য আকাশের দিকে অন্য প্রেমের দিকে একটি আত্মা থেকে পালিয়ে যায়.


আপনার শ্লোক ভাগ্য-কথন হতে পারে
উত্তাল সকালের বাতাসে বিক্ষিপ্ত
যে পুদিনা এবং থাইমের গন্ধে যায় ...
এবং বাকি সব সাহিত্য।