কত দিন যায়
কত রাত হয় পার।
হয়নি তবু  দেশের উন্নতি
চেপে গেছে ঘাড়ে শুধু বিদেশের ধার।।
বোকা লোক গুলো শুধু বোঝা বয়ে গেল
যত পাজি ছিল দেশে সব রাজনেতা হলো।।


দোষটা কার ??????????


বাবুদের ১তলা বাড়ী ৪ তলা হলো
ভাঙ্গা সাইকেল ফেলে প্লেনে উড়ে গেল>>>>>>
যত কুলি ছিল, আজও কুলি রয়ে গেল
তার ছেলে পিলে আজও ফুটপাতে শুয়ে
শুধু মোট বয়ে মলো<<<<।।


বলতো কেন এমনটা হলো ??????????????


রাজ নেতা ছেড়ে রাজনিতি জেনে নাও।
১ টি ভোটের কিযে দাম
সেটা আগে বুঝে যাও।।
দাও ধিক্কার, করো চিত্কার, বলো আরও জোরে
ওরে হারাম জাদা পাজি।
৪২ বছর ঠকালি বাবুসোনা,
আরো বোকা আছি ? নাহে
এ তুই ভাবিস না।
আগে কর কাজ পরে ভোট চাবি,
এই রইলো মোদের দাবি।।
নইলে শুনে রাখ বাবু সোনা,
এবারে কাচকলাটা পাবি ।...।
ছাড়বো তোর দল,
করবো হাওয়া বদল ।।
জাগো রে জাগোরে ভাই জাগো ।