আজি দেখ এ আসরে এখনো কেহ আসেনি প্রিয়তমা,
শুধু তুমি আর আমি এই ভোরের স্নিগ্ধ্তায়।
কতবার চেয়েছি যা বলতে ' ভালবাসি তোমাকে ',
তা বলতে পারিনি,তোমার কঠোর নিরবতায়।


স্বপ্ন দেখালে দীপের আলোয়, ফোটালে হাসি মুখে,
তবে আজ কেন এত দ্বিধা ঠাই নিতে মোর বুকে ।।
তবে কি তুমি বাসনি ভাল মোরে,শুধুই খেলেছ খেলা,   মিছে আশা দিয়ে,প্রেমসাগরে ভাসায়েছ মনের ভেলা।
হয়ত পুতুল খেলা, হোক সে মিছে তোমার মনের ঘরে,
তবু বল শুধু একবার,ভালোবাসো তুমি মোরে ।
আজ এ আসরে নাই থাক সুর,নাই থাক কোনো বাজনা,  
''তুমি আমার আমি তোমার - আরতো কিছু চাই না ''।
দুজনাতে শুধু গেয়ে যাবো গান,
দিয়ে মন প্রাণ আজ এই শূন্য আসরে,
নাইবা সত্যি  হোলো আজ এ ফুলসজ্জার ঘ্রাণ ,
দ্বিধা কিছু নাই ডুবে যেতে আজ এই মিথ্যা'বাসর ঘরে।