রাগ হয়েছিল আমার
তাই তোমার সাথে এত্তোদিন দেখা করিনি।
তাই তোমায়  কিছু লিখতেও হাত ওঠেনি ।
রাগ আজ নেই তোমার সাথে।
তাই তো আজ তোমায় লিখতে বসেছি।


তুমি প্রেম
আর প্রেম যে প্রান আজই বুঝলাম।
ও প্রেম দেখো ...  ক্ষমা চাইলাম।
না রাগ করো না । দূরে যেও না ।
ক্ষমা করাই তো প্রেমের আর এক নাম।
তাইতো আজও অমর দুটি নাম - রাধা আর শ্যাম।
ভালো থেকো
আজ এখানেই রাখছি।
উত্তরের আশায় থাকছি।