আমার দুটি হাত বড় অশান্ত,
ছটপট করে তোমাকে জড়িয়ে ধরার জন্য।
আমার চোখ দুটি আরো ভীষণ দুষ্টু,
অহরহ দেখছে শুধু তোমার রুপের লাব্ণ্য।
আমার মনের কথা না বলাই ভাল,
অসুখে ধরেছে তারে শুধু স্বপ্ন দেখে মরে।
আগেও দেখেছে,আজও দেখছে ,
আগামী দিনেও দেখবে শুধু তোমায় পাওয়ার তরে।
জানি হয়তো তুমি আমায় ভালোবাসবে না,
কিন্তু আমার মন ? তোমায় ছাড়া অন্য কিছু চাইবে না।