কতটা তোমাকে বেসেছি ভালো    
এই কথা তুমি যদি জানতে  
ভালোবাসার হাত বাড়িয়ে  
তখনি আমায় ভালবাসতে ।

তোমাকে বলেছি ভালোবাসি তোমায়
এই কথা তুমি যদি মানতে
ভালোবাসার হাত বাড়িয়ে
তখনি আমায় কাছে টানতে ।


কত যে তোমাকে বেসেছি ভালো
এই কথা তুমি যদি বুঝতে
আমার বুকের জমানো কথা
তখনি তুমি শুনতে ।


বুকের কতটা গভীরে রয়েছ তুমি
এই গভীরতা তুমি যদি জানতে  
পারতেনা পারতেনা আমায় ছাড়া
একটি মুহুত্বও তুমি থাকতে ।


কতটা কেদেছি তোমারি জন্য
এই কান্না তুমি যদি শুনতে  
এগিয়ে আসতে তখনি তুমি
আমার চোখের পানি মুছতে ।  


একাকী কতটা কষ্টে রয়েছি আমি
ইহা তুমি যদি দেখতে  
পারতেনা আমায় ছেড়ে
কখনো দুরে থাকতে ।