জীবনের পর যদি আরো একটি জীবন আসে
সেই জীবনেও চাইবো আমি তোমায় আমার পাশে।
অসুক কোনো সিডর, সাইক্লোন, কিম্বা ঘুর্নিঝর
দশ নম্বর বিপদ সংকেতেও হইবনাকো পর।


দুনিয়ার পর যদি আরো একটি দুনিয়া থাকে
সেই দুনিয়ায়ও তুমি আমি রইবো একসাথে।
গড়বো সেথায় তুমি-আমি ভালোবাসার ঘর
সুখে-দুখে রইবো পাশে হইবনাকো পর।


দিনের শেষে আলো নিভে যদি অন্ধকার হয়
রইবো সেথায় একসাথে পাব নাকো ভয়।
তুমি আমার জীবন মরণ, তুমি সকল আশা
ধন্য আমি ধন্য হয়েছি পেয়ে তোমার ভালোবাসা।