এসেছে পিরে সেই শুভদিন
আজ মুনিয়ার জন্মদিন।
শুভ এই জন্মদিনে  
লাল গোলাপের শুভেচ্ছা নিন।


আজকের এই দিনে
সবকিছু হোক নুতন করে।
নুতন দিনের নুতন আলোয়
নিজেকে সাজাও নুতন করে।
আশা গুলো আলো পাক
দুঃখ গুলো মুছে যাক।


স্বপ্ন গুলো সত্যি হোক
জীবন তোমার পূর্ণ হোক।
দুঃখের যত অধ্যায় আছে
সুখের জোয়ারে যাক মুছে।


আলোয় আলোয় ভরে উঠুক
জীবনের বাকি প্রতিটি ক্ষন।
বেজে উঠুক আনন্দের সেই বিন
জন্মদিন, আজ মুনিয়ার শুভ জন্মদিন।