যখন পরবে না মোর হাতের চিহ্ন এই পাতে,
আমি চাইবো না .................
আমি চাইবো না আর বন্ধু হতে তার সাথে,
-যখন পরবে না মোর হাতের চিহ্ন এই পাতে ।। (ঐ)


ঘুটিয়ে নিবো প্রেম পিরিতি - কাটিয়ে নিবো গো,
-কাটিয়ে নিবো বিড়ম্বনা,
বন্ধ হবে আনা গোনা এই পথে............
তখন আমায় নাই বা মনে রাখলে
প্রোফাইল পানে চেয়ে চেয়ে........
নাই বা খোঁচা মারলে,
যখন পরবে না মোর হাতের চিহ্ন এই পাতে
আমি চাইবো না.................
আমি চাইবো না আর বন্ধু হতে তার সাথে,
যখন পরবে না মোর হাতের চিহ্ন এই পাতে ।। (ঐ)


যখন জমবে চিঠি নটিফিকেশন ঘরগুলায়,
পোষ্ট গুলো সব উড়বে আপন দ্বারগুলায়
গুচ্ছ বাগান অনায়সে,
লাইক কমেন্ডে যাবে ভেসে,
নববন্ধু ভিড়বে মনের দ্বারগুলায়........
তখন আমায় নাই বা মনে রাখলে,
প্রোফাইল পানে চেয়ে চেয়ে...........
নাই বা খোঁচা মারলে,
যখন পরবে না মোর হাতের চিহ্ন এই পাতে
আমি চাইবো না.................
আমি চাইবো না আর বন্ধু হতে তার সাথে
যখন পরবে না মোর হাতের চিহ্ন এই পাতে ।। (ঐ)