শ্রদ্ধেয় মান্না দে'র "কপি হাউজ" গানটি যদি "ফেইজবুক" আদলে লেখা হতো তাহলে বোধহয় অনেকটা এমন হতোঃ
ফেইজবুকের সেই আড্ডাটা আজ আর নেই
..............আজ আর নেই
কোথায় হারিয়ে গেল সুন্দরী মেয়েগুলো সেই
..............আজ আর নেই (ঐ)
নিখিলেস গুগুলে............ মইদুল ব্লগেতে
নেই তারা আজ কোন প্রোপাইলে,
নেট খরা গতি নিয়ে গোয়ালিজ ডিসুজা
বারি মারে রোজ নিজ কোপালে ।
কার পানে হেসে হেসে......
......দু 'কথাতে গেছে ফেঁসে
প্রেমতলির সুন্দরী রমা রায়,
অমলটা মেতে আছে দুরন্ত টুইটারে
যাকে দেখে তাকে বলে হ্যালো হাইইইই.....
ফেইজবুকের সেই আড্ডাটা আজ আর নেই
..............আজ আর নেই
কোথায় হারিয়ে গেল সুন্দরী মেয়েগুলো সেই
..............আজ আর নেই (ঐ)


সুজাটাই আজ শুধু নিয়মিত নেটে বসে
শুনেছি তো লাখোদামী PC তার,
কতশত প্রোগ্রামে ডেক্সটপ ভরে সে
কতশত ফোল্ডারে কারবার ।
চ্যাট কলেজের ছেলে নিখিলেস সার্ন্নাল
কবি নামে কতো পোষ্ট করতো,
আর বুকভরা আশা নিয়ে, -নির্বাক প্রেমী হয়ে
সুজাতাটা তাই শুধু পড়তো.........
ফেইজবুকের সেই আড্ডাটা আজ আর নেই
..............আজ আর নেই
কোথায় হারিয়ে গেল সুন্দরী মেয়েগুলো সেই
..............আজ আর নেই (ঐ)