আমি বন্দী এমন এক কারাগারে
দরজা জানালা সব খোলা যার
প্রহরী বিহীন আসামী আমি
বন্দী যে আছি কত কাল।


আমি বন্দী এমন এক কারাগারে
সবাই আছে পাশে আমার
নেই শুধু ভালবাসার মানুষ গুলো
আমি বন্দী এমন এক কারাগারে।


নেই ক্ষুধা যেখানে, মুখে হাসি
বুকে স্বপ্ন যেখানে,
শুধু আছে প্রানে তৃষ্ণার অভাব
আমি বন্দী এমন এক কারাগারে।