আমি মনে করেছিলাম
             আমার মনের মত চেহারা সুন্দর
             আমার প্রানের মত জীবন উজ্জল।
কিন্তু
    আমি মনেকরেছিলাম
    তোমার চেহারার মত মনটা সুন্দর
    তোমার দেখার মত জীবন আমার।
আসলে
    সবই ছিল ভুল
    যার কারণে আজ এ পরিণতি
    সময়ের কালে হারিয়ে গতি
    উল্টো পথে খুঁজি প্রেম
    এ মন যারে দিলেম
    সে তো হারিয়েছে দূরে
    আমারে রেখে এই অন্ধকারে
    বাঁচতে আর চায় না মন
    জীবন প্রদীপ নিভতে আর কতক্ষণ।