ভুলিব না তোমায় এ জীবনে
চোখে ভাসে ছবি তোমার ক্ষণে ক্ষণে
মনের ভেতর তুমি রয়েছ জেগে
দিবা নিশি দেখি তোমায় স্বপণে।


ভেবেছি কতবার ভাবিব না তোমায়
মনের ঘরে আর পুষিব না তোমায়
ভাবনা সেতো ভাবনায় থেকে যায়
ভাবলে তোমায় আঁখি জলে ভরে যায়।


এ জীবনে তোমায় ভুলা হল না
না ভুলেও তো পাওয়া হল না
মনে ব্যথার দাগ মুছে যায় না
মোছার দাগ সেতো মনে ধরে না।