আমি আবার আরএকটিবার তোমায় ভালবাসতে চাই
তোমার জন্য সারা রাত জেগে থাকতে চাই ,
আমি আরএকটিবার তোমায় ভালবাসতে চাই
তোমার জন্য সন্ধ্যা তারা হবো,ঝরাবো আলো তোমার ঘরে,
দেখবো তোমায় ঘুমের ঘোরে,ছোব তোমায় আদর করে।
ভালবাসবো তোমায় আরাল থেকে,যত দূরে থাক তুমি আসবো ফিরে তোমার কাছে
ভালবাসতে চাই তোমায় রোজ বিকেলের বাতাস হয়ে,খেলবো তোমার কেশ জুড়ে ছোঁব তোমায় আপন করে।