আমায় ক্ষমা করো তুমি হে প্রজন্ম চত্বর
আমি  নারীকে নিয়া ভাবছি তোমার কথা না ভেবে,
তোমার বুকে আজ লাখো মানুষ করছে চিৎকার
আর আমার বুকে সুধু একজন নারি করছে হা হা কার,
আমি আর আমার মাঝে নেই আমি আছি অন্যের মাঝে
তুমি রবে চিরকাল এই ধরায় হে প্রজন্ম চত্বর
আমার বুকে দীর্ঘশ্বাস এক নারির জন্য,
তোমার বুকের দীর্ঘশ্বাস এই বাংলার মাটির জন্য।
আমায় ক্ষমা করো তুমি হে প্রজন্ম চত্বর
পারিনি তোমার কাছে একবার যেতে,পারিনি তোমার বুকের মধ্যে গিয়ে বসতে।
আমায় ক্ষমা করো তুমি হে প্রজন্ম চত্বর পারিনি তোমার জন্য স্লোগান দিতে।