প্রিয়তমা রোদেলা,
তুমি কি এখনো জেগে আছো ভাবছো আমায়,
আমি ভাবছি তোমায়,
দেখ লিখছি তোমায় নিয়ে  কত কবিতা।
তুমি এসেছিলে এই হৃদয়ে,
এক পশলা ভালোবাসার বৃষ্টি হয়ে।
আজ তুমি নেই,হৃদয় জুড়ে বইছে তপ্ত রোদ,
পুরে খা খা হয়ে গেছে এই হৃদয় মন্দিরের মাঠ।
বৃষ্টি হয়ে ফিরে এসো এই হৃদয়ে,
ভালোবাসার জল দিয়ে ভরিয়ে দাও হৃদয়ের প্রতিটি কোণা,
ফিরে এসো এই বুকে প্রিয়তমা রোদেলা,
ভালোবাসায় সিক্ত হয়ে হৃদয়ে ফোঁটাই বসন্তের ফুল।