মাঝে মাঝে খুব অবাক লাগে
হৃদয় মাঝে তোমার ছবি দেখে,
তুমি আছো জুড়ে হৃদয় মেখে।
কি করে একটা মানুষ এত  ভালবাসতে পারে
কি করে এত স্বপ্নে ভেসে থাকতে পারে,
কি করে তোমায়  নিয়ে জল জোছনার ছবি আঁকতে পারে
কি করে একটা মানুষ একা বাঁচতে পারে তোমায় ছাড়া।
খুব অবাক লাগে যখন দেখি,
তোমার আনাগোনা আমার সমস্ত হৃদয় জুড়ে
কেউ জানুক আর না জানুক সেই মানুষটা,
ভরিয়ে তোলে আমার হৃদয় ভালোবাসায়
যখন আমি ডুবে থাকি খুব বিষণ্ণতায়।