সব বলা হয়
তবুও বলা হয়না    
                সব শোনা হয়
তবুও শোনা হয়না
                    অনেক কথা হয়
তবুও কথা থেকে যায়
                       অনেক দেখেও
হয়না দেখার শেষ তোমাকে  
                      থাক তুমি অধরা
দেখতে চাই তোমাকে সারাক্ষন এই মনের ভিতরে
                          
                     তোমাকে ......  শুধু তোমাকে ......