আজ ইচ্ছে করছে তাকে জড়িয়ে ধরে রাখতে
সকল বাধা দূর করে তাকে ভালবাসতে
ভাবছি তোমায় বলবো এবার আমায় ভালবাসতে
তাল-বাহানা না করে আমার কাছে আসতে
ইচ্ছে মত হাত বাড়ালে পাইনা তোমায় আমার কাছে
তুমি ছারা কাছের মানুষ এ জগতে কে বা আছে ।
শত দুঃখ কষ্টে ভাবি তোমায় মন বলে কেউ পাশে আছে
কেমনে বুঝাই এ মন আমার কত তোমায় ভালোবাসে ।