কিছু কথা বলার আগেই ভাষা হারিয়ে ফেলে,
কিছু কথা অসম্পূর্ণ থেকে যায় হৃদয় গভিরে
শত কথা জমে মরীচিকা ধরে এই অন্তরে
এই কথার মালা হিমালয়ের ঝর হয়ে বয়ে যায়
আমার এই ছোট হৃদয় কোনে ।
এই কথাগুলো অসম্পূর্ণ থেকে যাবে
আমি জানি কখনই বলতে পারবোনা
হৃদয় এর মাঝে জমে থাকা কথাগুলো তোমায়
আমি জানি আমার কষ্টের এই বর্ণমালা
কখনো ভেদ করবেনা তোমার কর্ণদ্বয়।
তারপরও ভালোবেসে যাবো তোমায়
ভালোবেসে যাবো তোমার স্নিগ্ধ হাসিমাখা মুখ।