আগেই ভালো ছিলাম
যখন শৈশব কেটেছিল উদ্দাম স্পুর্তিতে,
খেলাধুলোই ছিল প্রধান জীবনের লিস্টিতে |
আগেই ভালো ছিলাম
যখন জীবন ছিল দুরন্ত পনায়,
আর বন্ধুদের অবিরাম আড্ডাতে |
আগেই ভালো ছিলাম
যখন ভাবিনি কাল কি হবে,
যখন কাটতো সময়
রাত বিরাতে ঘরে ফিরে মায়ের বকুনিতে,
আগেই ভাল ছিলাম
যখন বই ছিলনা নিজের প্রিয়,
পড়ার সময় কাটত ঘুমে
আর বাবা বলতেন হত্তচারা কিছু হবে না তোকে দিয়ে,
আগেই ভালো ছিলাম
যখন শত ভুলের পরও সবার ছিলাম আদরের,
জীবন ছিল খুবই সহজ খুবই আনন্দের |
আর এখন ...
এখন সব কিছুই মনে পরে ,
শুদু নেই পথ ফিরে যাওয়ার  |