বলার মত কিছুই ছিল না তোমার চলে যাওয়া নিয়ে
শুধু আমার হৃদয় কেঁদেছিল ..
হুরমুর করে ঝরেছিল অগ্নিদগ্ধ ঝরনাধারা ভালবাসার দৃষ্টিতে ..
তোমায় নিয়ে বুনা স্বপ্নের ধংসস্তুপগুলো আজও আমায় দিনগুনায়,
হয়ত তুমি আবার ফিরবে ,
স্বপ্নগুলো হয়ত আবার প্রাণ পাবে ,
আবার হয়ত আমি উদ্দাম হাস্য উজ্জ্বল স্পুর্তিতে তোমার ইচ্ছেগুলো পূর্ণ করব ..
যদি তুমি বুঝতে কতটা ভালবাসি তোমায় ...
হয়ত তুমি বুঝো না,
হয়ত আর কোনদিন বুঝবে  না ....