ভালোবাসা হলো
নিছক এক আনন্দময়ই ঝড়,
যে ঝড়ে ভিজতে অনেক ভালো লাগে,
কিন্তু ..........
ঝড় যখন থেমে যায়,
দূরত্ব আর শুকনো কিছু হিমেল হাওয়া
সব কিছু মলিন করে দিয়ে যায় |
ভালোবাসা হলো
দুইটি হৃদয়ের অপ্রকাশিত গল্প ,
যেখানে কোনো একটি হৃদয়ের চাহিদা কখনই পূরণ হয় না
তাই কিছু গল্প থেকে যায় অপূর্ণ |
ভলোবাসা হলো
তুমি আর আমি
যেখানে আমরা স্বপ্নের পৃথিবী করি পূর্ণ
কিন্তু বাস্তবতা সম্পূর্ণ ভিন্ন
যেখানে তুমি ছাড়া আমি শূন্য |