বুঝিস না কতটা কষ্টে থাকে আমার মন      
বুঝিস না কতটা একাকিত্ব বোধ করি
বুঝিস না তোর সাথে কথা বললে
তোকে না পাওয়ার কষ্টে হৃদয় কাঁদে ..
বুঝিস না আমি তোর সামনে কতটা অভিনয় করে চলি ..
তুই যখন তার কথা বলিস
বুঝিস না কতটা, কতটা ঈর্ষানিত হয় আমার মন ..
দিন রাত ভেবে আমি জ্বলি সারাক্ষণ
বুঝিস না কতটা ভালবাসি ....কতটা চাই
আর কিভাবে কাটে আমার প্রতিটি ক্ষণ |