ভালোবাসা প্রতিদান ভালই নিলে ...
ভুল বুঝে আমায় অনেক কাঁদালে,
তবুও চেয়েছি ফিরে এসো তুমি
আসলে না ...
বরং,হেসে হেসে তুমি আমায় ভাসালে
বুঝবে হয়ত বুঝবে তুমি ,
হয়ত যেদিন থাকব না আমি .....
সেদিন ,অশ্রুভরা  চোঁখ তোমার আমায় খুঁজবে ,
পাবে না আমায় কোথাও .....
বুকভরা ব্যাথায় হয়ত বুঝবে,
হয়ত সেদিন বুঝবে |
ভালোবাসা জেনো সবার হয় না....
তেমনি সবাইকে ভালোবাসা যায় না ...
আমার সাথে  তোমারেই ছলনা -
হয়ত , সেদিন বুঝবে |
কোনদিন যদি মনে আসি
জেনো সেদিনও থাকব আমি
সবই পাবে ভালোবাসা ছাড়া
কারণ বাস্তবতা আমায় করবে বন্দী ...
আর .....
থাকবে মুখে আমার, তোমার প্রিয় হাসি |