একাকিত্বতা হল এক অদ্ভুত অজানা বিষয় ,
একাকিত্বতা হল অনেকের মাঝে কাওকে না পাওয়া,
একাকিত্বতা হল অনেক বন্ধুদের মাঝে কোন বন্ধু না থাকা ,
একাকিত্বতা হল এক স্রুতা নদী বয়ে চলা শূন্য বুকে একা নিরবধি,
একাকিত্বতা হল বুক ভরা বলতে না পারা অনেক কথা
আসবেনা জেনেও কারো অপেক্ষায় বসে থাকা একা একা অযথা ..
মন কাঁদে শুকনো আঁখি জলে নিয়ে অনুভূতির ব্যাথা
একাকিত্বতা হল তুমি চলে যাওয়ার সময় নিয়ে যাওয়া এক বিশাল পৃথিবী
যেখানে ছিল আমার সব প্রিয়জন, আমার আনন্দ ,আমার সকল চাওয়া ......
শুধু  ছিল না নিরবতা ..