বন্ধুত্ব মানে তুই আর আমি
বন্ধুত্ব মানে পাগলামি ,
বন্ধুত্ব মানে ভুল করে অনেক মজা
বন্ধুত্ব মানে তুই একা কিছু না বোঝা,
বন্ধুত্ব মানে হেরে যাব জেনেও বলা...
ওর এত্ত সাহস ,
ঐ সালারে দেখে নেই চল,
বন্ধুত্ব মানে অসম্ভব চিন্তাধারা
বন্ধুত্ব মানে একসাথে আড্ডা
আর গলা ছেড়ে গান করা ...
বন্ধুত্ব মানে অবসরে বসে বসে -
স্মৃতি গুলো মনে করে মুচকি মুচকি হাসা |

বন্ধু থেক চিরদিন ..