তোলো আওয়াজ
তোলো আওয়াজ
জয়  বাংলা বলে  আরেকবার
জয় বাংলা বলে আরেকবার হোক  হুঙ্কার  হুশিয়ার


তোলো আওয়াজ
তোলো আওয়াজ
আজ  মুছে  দেবো  রাজাকার  চিরতরে  বুক  থেকে  বাংলার
সবাই  মিলে  নতুন  করে  দেশ  করব  স্বাধীন  আরেকবার


তোলো আওয়াজ
তোলো আওয়াজ
জয়  বাংলা বলে  আরেকবার
জয় বাংলা বলে আরেকবার হোক  হুঙ্কার  হুশিয়ার


তোলো আওয়াজ
তোলো আওয়াজ
আবারও  এসেছে  সময়  যা  কিছু  আছে  তাই  নিয়ে  যুদ্ধে নামার
ভুলিনি মায়ের দামাল ছেলেরা একাত্তরের সেই বর্বরতার  


তোলো আওয়াজ
তোলো আওয়াজ
জয়  বাংলা বলে  আরেকবার
জয় বাংলা বলে আরেকবার হোক  হুঙ্কার  হুশিয়ার


তোলো আওয়াজ
তোলো আওয়াজ
জয় বাংলা বলে হুশিয়ার
বেইমান  আর  মীরজাফরদের  ছাড়  দিবো  না  আর
জয় বাংলার হুঙ্কারে  হোক দেশদ্রোহীরা ছারখার


তোলো আওয়াজ
তোলো আওয়াজ
জয়  বাংলা বলে  আরেকবার
লাখো শহীদের রক্তে ভেজা স্বপ্ন জাগ্রত করি
এবার  এসো আগামীকে  করি লাল সবুজের আলোকিত  বিজয়  পতাকা  উপহার ....