কিছু তো বল
আমি হারিয়ে যাচ্ছি
চুপ করে কেন ?
তোমাকে হারাব বলেই কি ভালোবেসেছি
কিছু তো বল
ঝাপসা হয়ে আসছে সবকিছু
এলোমেলো অগোছানো জীবনের পাতাগুলো
তোমাকে হারাব বলেই কি এতটা এগুনো
কিছু তো বল
এমন তো কথা ছিল না
তুমি ফেরাবে মুখ ভাবিনি কখনো
যদি চুপ থেকে বিদায় দেবে
তবে আমায় দেখালে কেন
কিছু তো বল
আমি হারিয়ে যাচ্ছি
চুপ করে কেন
তোমাকে হারাব বলেই কি ভালোবেসেছি
কিছু তো বল ....