লক্ষী সোনা মান করনা
......বলছি আমি শোনো,
ভুলটা নাহয় আমারই ছিল
......তোমার অপরাধ নাই কোনো।
------------------------------
চাইলে তুমি ঘুরতে যেতে
......এইটুকুই ছিল সাধ,
কেন যে ছাই কি মনে করে
......বাধলাম আমি বাধ।
------------------------------
বললে তুমি, অন্য দিন নাইবা গেলে
......আজকে অন্তত চলো,
অফিস যে আর কথা শোনে না
......ক্যামনে বুঝায় তোমায় বলো।
------------------------------
যেতে তোমার ইচ্ছে করে
......আমার কি করে নাকো,
সেই যে কখন সেই থেকে
......রাগটি করে থাকো।
------------------------------
মলিন মুখটি দেখলে তোমার
......দিন যে কেমন যায়,
এবার প্লিজ একটু হাসো
......দাও হাসিমুখে বিদায়।
------------------------------