ভালবাসি গো প্রিয়,ভালবাসি তোমাকে
যত ব্যাথা, যত আঘাত দেও,
তুমি আমাকে ......
তবুও শুধু ভালবাসব তোমাকে ।


নাই বা হলে তুমি মোর ট্রু
ভ্যালেন্টাইন.....
তাই বলে কি !! বলব না,
হ্যাপি ভ্যালেন্টাইন.....


হতে পার তুমি অন্যের রাণী,,
তোমাকে পাব না এ কথাও মানী ।।
তবু বারে বারে পিছু দেখে আখি....
তোমাকে যে করেছি মোর জান
পাখি ।


আজি ফাল্গুনে,চাতক এ হৃদয়ে,
হাহাকারে ভরে শুধু তোর তরে,
তবুও যে ভালবাসি,
শুধু ভালবাসি তোমাকে ।


রচনা কাল-14.02.2014