Tumi jokhon chokh dia kotha bolo..bujhe nei ami.
Tumi jokhon chokh dia..dekhe naw..bujh te pari ami.


Bujhte pari na tokhon
Jokhon chokh dia proshno koro..kemon acho tumi? Boro koshto hoy.. uttor dite pari na ami!


Aj abar shei niraporadh shomoy..
Dujon mukhomukhi abegmoy..
Charidike O Aa er gunjon..
Kivabe hobe kotha..harieachi tumay..majhe geche koto ashar srabonn.


Pashe rekhe gelam tumar prio phooler mala..
Jodi jante chaw..ajo eshechilam kina? Jene neo, amio j jante chai..amar malata bashi hoea chilo kina?...


(rezwan)